Tuesday, December 20, 2011

ক্লিকসেন্সে কিভাবে বেশি ক্লিক পাবেন

বাংলাদেশে নতুনভাবে ক্লিকসেন্স নামের পিটিসি সাইট ব্যবহারের সুযোগ দেয়ার পর অনেকেই আগ্রহি হয়ে সদস্য হচ্ছেন। সাধারনত পিটিসি সাইট থেকে তাদের সেবার মান ভাল, সহজে টাকা পাওয়া যায় ইত্যাদি জনপ্রিয়তার কারন। সমস্যা হচ্ছে অনেকেই দিনে যথেষ্ট পরিমান ক্লিক করার সুযোগ পান না। এমন কোন পদ্ধতি কি আছে যেখানে আপনি বেশি ক্লিক করার সুযোগ পাবেন। বেশি ক্লিক মানেই যেখানে বেশি টাকা।
সদস্য হওয়ার পর আপনি সাইটটি বুকমার্ক করে রাখবেন এটাই স্বাভাবিক। সেখানে গিয়ে হয়ত দেখলেন আপনার নামে ক্লিক করার বরাদ্দ নেই। সাথেসাথে সাইট থেকে চলে না গিয়ে বরং সাইটের অন্যান্য লিংকে ক্লিক করুন। তাদের মেনু বা তথ্যের লিংকে। শতভাগ নিশ্চিত না হলেও অধিকাংশ ক্ষেত্রে আপনি ক্লিক করার সুযোগ পাবেন। এটা পরীক্ষিত পদ্ধতি।
অবশ্যই আপনি আরো বেশি টাকা আয় করতে পারেন রেফরেল ক্লিক ব্যবহার করে। আপনার লিংকটি বিভিন্নভাবে প্রচার করুন। সেই লিংক থেকে যারা সদস্য হবেন তারা আয় করলে আপনি সেই আয়ের অংশ পাবেন। তাদেরকে টাকা দিয়ে সদস্য হলে আপনার সদস্যের রেফারেন্সে যারা সদস্য হবেন তাদের আয়ের ভাগও পাবেন।
এখনও ক্লিকসেন্সের সদস্য না হলে সদস্য হোন। অন্য সবকিছুর পাশাপাশি যদি ১০০-২০০ ডলার আয় করা যায় আপত্তি কেন ?

5 comments:

  1. 100-200 doller eto earn kora ki sotti jae?
    amar to mone hoena

    ReplyDelete
  2. একা ক্লিক করে কিংবা একটিমাত্র সাইট থেকে এই পরিমান আয় করা যায় না। অনেকগুলি সাইটের সদস্য হতে হবে এবং অনেক রেফারেল ক্খিক থেকে আয় করতে হবে। যথেষ্ট রেফারেল ক্লিক থাকলে এক সাইট থেকেই ১০০ ডলার আয় করা যায়।

    ReplyDelete
  3. ইন্টারনেট থেকে টাকা আয়ের আরো কিছু তথ্য আপনি এখান থেকে পেতে পারবেন:
    www.informationmakemoney.blogspot.com

    ReplyDelete
  4. oDesk Answerer jonno akta link dilam.

    ekhane taka earn kora nie to karo kono apotti nei?

    dekhte click korun : www.robinsota.blogspot.com

    ReplyDelete
  5. for a vast knowledge of the world visit
    www.knowledgefair.net

    ReplyDelete