Monday, January 2, 2012

ঘরে বসে ইন্টারনেটে আয়ের জন্য এসএফআই মার্কেটিং গ্রুপ

ইন্টারনেট ব্যবহার করে আয়ের বহু পদ্ধতি রয়েছে। ফ্রিল্যান্সিং এর কোন বিষয়ে কাজ করা যেমন তেমনি বিশেষ কোন বিষয়ে দক্ষতা ছাড়াই আয়ের পথও খুব কম নেই। অনেকের কাছেই সবচেয়ে গ্রহনযোগ্য এবং সবচেয়ে লাভজনক হচ্ছে ইন্টারনেট মার্কেটিং। কোন প্রতিস্ঠানের পন্য বিক্রিতে সহায়তা করা এবং সেখান থেকে কমিশন পাওয়া। কখনো কখনো এটা এতই লাভজনক যে কোন ক্রেতাকে একবার সদস্য করে দিলে তিনি যতবার কিছু কিনবেন ততবার আপনি কমিশন পাবেন।
কমিশন জাংশন, ক্লিকব্যাংক এধরনের জনপ্রিয় মার্কেটিং নেটওয়ার্ক। তেমনই আরেকটি জনপ্রিয় এবং সহজ নেটওয়ার্ক ষ্ট্রং ফিউচার নেটওয়ার্ক মার্কেটিং গ্রুপ, সংক্ষেপে এসএফআই-এমজি। এসএফআই এর সুবিধা অসুবিধা জেনে নিন এখান থেকে।
এসএফআই এর সদস্য হওয়া খুব সহজ। কোন ধরনের ফি দিতে হয় না। অনেক প্রতিস্ঠানে বিশেষ সুবিধে পেতে ফি দিয়ে সদস্য হতে হয়, এখানে সবই পাওয়া যায় বিনামুল্যে। কিভাবে কাজ করবেন সেগুলি শেখানোর জন্য উন্নত ব্যবস্থা রয়েছে। ইচ্ছে করলে যোগাযোগ করার সাথেসাথে পরামর্শ পেতে পারেন। তাদের ফোরাম রয়েছে যেখানে অন্যদের অভিজ্ঞতা-মতামত জানা যায়, কোন প্রশ্ন থাকলে অন্যদের সাথে আলোচনা করা যায়। বিক্রির জন্য রয়েছে হাজার হাজার পন্য, প্রতিদিন আরো নতুন পন্য যোগ হচ্ছে। সেগুলির প্রচারের জন্য সব ধরনের মার্কেটিং টুল। কমিশন পেতে পারেন ৭২% পর্যন্ত। এবং প্রতিস্ঠানটি কাজ করছে ১৯৯৮ সাল থেকে। কাজেই অবিশ্বাস করার কোন কারন নেই। বাংলাদেশসহ বিশ্বের ১৯০টি দেশে ব্যবহার করা যায়।
এসএফআই এর দুটি অংশ EyeEarn.com এবং TrippleClicks.com. তাদের ভাষায় আইআর্ন হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় বিজ্ঞাপন নেটওয়ার্ক। নতুন সদস্য সংগ্রহ করে আপনি সেখান থেকে অর্থ পাবেন। আর ট্রিপল ক্লিক হচ্ছে তাদের হাজার হাজার পন্যের ডাটাবেজ। সেখান থেকে পন্য বাছাই করে আপনার ওয়েব সাইটের মাধ্যমে বিক্রি করবেন। আপনি যদি ভাল করেন তাহলে ম্যাক্সমল নামে একটি বিশেষ সুবিধে পাবেন। প্রতিবছর কোম্পানী যা লাভ করে তার একটি অংশ তাদের মধ্যে ভাগ করে দেয়া হয়।
তারা টাকা দেয়ার জন্য সব ধরনের পদ্ধতি ব্যবহার করে। পেপল থেকে শুরু করে ব্যাংক চেক পর্যন্ত যে কোন মাধ্যমেই টাকা পেতে পারেন।
এসএফআই খুবই ভাল, আজই সদস্য হওয়া উচিত একথা ধরে নেয়ার আগে বাস্তবতার দৃষ্টিতে দেখে নেয়াই ভাল। এই পদ্ধতি বিনামুল্যের বলে  বিপুল পরিমান মানুষ সদস্য হয়। সপ্তাহে ৮ হাজারের বেশি। এদের সকলেই টাকা আয় করেন এটা ঠিক না। এমনও হতে পারে কেউ কেউ কিছুই আয় করতে পারেননি। যদি দ্রুত সহজে বেশি টাকা আয় করতে চান তাহলে হয়ত এসএফআই আপনার জন্য না, কিংবা আপনি এসএফআই এর জন্য না। এজন্য দীর্ঘদিন চেষ্টা করতে হয়, ধৈর্য ধরতে হয়।
আপনি যদি ইন্টারনেট ব্যবহার করে ঘরে বসে আয়ের দির্ঘস্থায়ী কিছু করতে চান তাহলে এসএফআই একটি ভাল ব্যবস্থা।
সদস্য হওয়ার জন্য : http://www.sfimg.com

5 comments:

  1. dada mamber hoachi, kintu amar site a bikri korbo ki bhaba

    ReplyDelete
  2. তাদের সাইটে লগইন করলে আপনার পেজ পাবেন। যা বিক্রি করতে চান সেখানে যোগ করবেন। আর নিজের সাইটে ব্যবহারের জন্য বিজ্ঞাপনের কোড পাবেন তাদের সাইটেই।

    ReplyDelete
  3. দাদা আমি আরো ভালো করে জানতে চাই।আপনি ফেসবুক আইডি বা হোয়াইট এপ্ আইডি পাঠাবেন আমাকে। আমার what app আইডি 09635745797.

    ReplyDelete
    Replies
    1. এই সাইটে হাজার খানের পোষ্ট রয়েছে, অধিকাংশই ফ্রিল্যান্সিং কিভাবে করবেন সেই বিষয়ে। এর বাইরে কিছু প্রয়োজন হলে উল্লেখ করবেন, চেষ্টা করা হবে জানানোর। ব্যক্তিগতভাবে যোগাযোগ করা সম্ভব হবে না। আশা করি বিষয়টি বুঝবেন, আমি যদি ব্যক্তিহতভাবে যোগাযোগ করি তাহলে সেকাজেই পুরো সময় ব্যয় করতে হয়। আর এখানে্ উল্লেখ করলে হাজার হাজার জন উপকৃত হয়।

      Delete
  4. দাদা আমি sfiতে নতুন আমি এই কাজ শিখতে চাই কেউ কি আমাকে শিখাবেন

    ReplyDelete